naidu-venkaiah

আন্তর্জাতিক ডেস্ক।।

কংগ্রেস ২০১৯ সালেই ক্ষমতায় আসবে রাহুল গান্ধীর এমন মন্তব্যের জবাবে বুধবার ভারতের তথ্য ও সম্প্রচারমন্ত্রী এম ভেঙ্কাইয়া নাইডু বলেছেন, রাহুল দিবাস্বপ্ন দেখছেন। ২০১৯ তো অনেক দূরের ব্যাপার, কংগ্রেস ২০৯০ সালেও ক্ষমতায় আসতে পারবে না। খবর টাইমস অব ইন্ডিয়ার।

গতকাল বুধবার কংগ্রেস সহসভাপতি রাহুলের মন্তব্যের জবাবেই এসব কথা বলেন দেশটির কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচারমন্ত্রী।বিদেশ সফর শেষে দেশে ফিরে কংগ্রেসের ডাকা এক সম্মেলনে রাহুল বলেন, ২০১৯ সালে কংগ্রেস ক্ষমতায় আসার আগে সুদিন আসবে না। কংগ্রেস ক্ষমতায় এলেই কেবল সুদিনের সূচনা হবে।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উদ্দেশে করা এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে তাৎক্ষণিকভাবে জবাব দিয়েছে ক্ষমতাসীন বিজেপি।

মোদি সরকারের তথ্য ও সম্প্রচারমন্ত্রী এক বিবৃতিতে বলেন, ‘২০১৯ সালে সুদিন আসবে’- কংগ্রেসের সহসভাপতির এমন দাবি শুনে আমি বিস্মিত। কংগ্রেসের জন্য সুদিন আসলে কী? প্রতারণা, কেলেঙ্কারি, নীতিগত অক্ষমতা, নিষ্ক্রিয়তা, জড়তা, মূল্যবৃদ্ধি, ইত্যাদি কংগ্রেসীয় শাসনের বৈশিষ্ট্য। এগুলোকেই কি তিনি সুদিন বলে উল্লেখ করেছেন? ২০১৯ সালে কংগ্রেস আবারো ক্ষমতায় এমন চিন্তা-ভাবনা দিবাস্বপ্ন ছাড়া আর কিছুই না।

এজেড/

কোন মন্তব্য নেই

মতামত দিন