শুক্রবার মুক্তি পেয়েছে এ সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া অভিনীত ‘প্রেমী ও প্রেমী’ ছবিটি। জাকির হোসেন রাজু পরিচালিত এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। এ ছবি ও অন্যান্য প্রসঙ্গ নিয়ে কথা বলেছেন তিনি। ছবি তুলেছেন- দ্বীপময় চৌধুরী ডিউক

প্রেমী প্রেমী নিয়ে আপনার প্রত্যাশা কেমন?

প্রায় ছয়মাস ধরে এই সিনেমায় কাজ করেছি। ছবির শুরু থেকে শেষ পর্যন্ত আমার হৃদয়ে গেঁথে আছে। আশা করছি, দর্শকরা এটা বুঝতে পেরেছেন। সত্যি কথা বলতে কি? সততার সঙ্গে কাজ করলে কখনও বৃথা যায় না।

এই ছবির গল্পের সঙ্গে হলিউড ছবির সঙ্গে মিল পাওয়া গেছে?

হলিউডের ‘লিপ ইয়ার’ ছবি থেকে অনুপ্রাণিত হয়ে এই ছবিটি করা। নকল নয়। আমরা যেকোনো বই থেকে, কিংবা সিনেমা থেকেও অনুপ্রাণিত হতেই পারি। সবাই বলছে ছবিটা নকল। তাই আমি বলব আমাকে মিথ্যা প্রমাণ করতে হলেও সিনেমাটা দেখুন।

nf12 শুভ সঙ্গে জুটি কাজ করতে কেমন লাগছে?

খুব ভালো লাগছে। আমরা খুব ভালো বন্ধু। সুতরাং আমরা অফ স্ক্রিন ভালো বন্ধু, তাই অনস্ক্রিন কেমিস্ট্রিটা বেশ ভালো। আমরা বেশ ভালোভাবেই কাজ করতে পেরেছি।

জুটি প্রথাকে কতটা বিশ্বাস করেন?

আমি জুটি প্রথাকে বিশ্বাস করি। একটা জুটি যদি ক্লিক করে আমাদের ফিল্ম ইন্ড্রাষ্ট্রির জন্যই ভালো। এবং আমাদের জন্যও ভালো। যদিও এটা দর্শকরা ঠিক করবে। তবে কথাটি যদি সত্যি হয়, তাহলে আমি বেশি খুশি হবো।

nf14জিতের সঙ্গে আবারও স্ক্রিন শেয়ার করতে যাচ্ছেন?

জিতের সঙ্গে আমি দ্বিতীয়বার স্ক্রিন শেয়ার করতে যাচ্ছি। তবে এবারের স্ক্রিন শেয়ারের বিষয়টা অনেক চ্যালেঞ্জিং। কারণ, আমাকে চরিত্রনুযায়ী নিজেকে তৈরি করতে হবে। একটা চ্যালেঞ্জ নিয়েই চলচ্চিত্রে এসেছি। বিগত ৫টা চলচ্চিত্রের চেয়ে এবারের চরিত্রটি একেবারেই আলাদা।

আপনার বেশিরভাগ ছবিতেই দুই নায়িকা থাকেন?

এখন চলচ্চিত্র পুরোটাই গ্ল্যামার নির্ভর। এক নায়িকা নিয়ে দর্শকদের বিনোদন দেয়া খুবই কঠিন! তাই নির্মাতারা গল্পের প্রয়োজনে একাধিক হিরোইন নিয়ে থাকেন। কিন্তু সবাই যার যার চরিত্রটাই ফুটিয়ে তোলার চেষ্ঠা করে। কারণ আমার সঙ্গে দেখা গেছে বোম্বে এবং কলকাতার তারকারা কাজ করেছে। তবে এক্ষেত্রে আমার অভিজ্ঞতা একটু বেশিই। অনেককিছু শেখা যায়।

nf3বস টুতে শুভশ্রী আছেন প্রসঙ্গে কিছু বলুন

বস’ ছবির প্রথম কিস্তিতে শুভশ্রী ছিলেন। এটা তারই সিক্যুয়াল। আর এখানেই তো গল্পের টুইস্ট। এখনই বলা যাবে না।

এনবি

কোন মন্তব্য নেই

মতামত দিন