• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

গরুর মাংস নেই, তাই ভাঙল বিয়ে

প্রকাশ:  ১৮ জুন ২০১৭, ১৬:৩১
আন্তর্জাতিক ডেস্ক

বিয়েতে পাত্রপক্ষের দাবি ছিল, গো-মাংস খাওয়াতে হবে। কিন্তু সেই দাবি মেনে নেয়নি পাত্রীপক্ষ। অগত্যা ভেঙে গেল বিয়ে। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের রামপুর জেলার দারিয়াগড় গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে সংবাদমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেস।

কয়েক দিন আগে দারিয়াগড় গ্রামে বিয়ে করতে আসে পাশের গ্রামেরই পাত্রপক্ষ। তারা দাবি করেছিল, বরযাত্রীদের গোমাংস খাওয়াতে হবে। নতুবা পণ হিসেবে পাত্রকে নতুন গাড়ি দিতে হবে। কিন্তু বিয়ের আসরে এসে পাত্রপক্ষ দেখে গো-মাংস খাওয়ানোর কোনো ব্যবস্থাই রাখা হয়নি। ফলে বেজায় খাপ্পা হয় তারা।

এ ঘটনার সাফাইও দেয় পাত্রীপক্ষ। তারা জানায়, উত্তর প্রদেশ সরকার গো-মাংস বাতিল করেছে। বন্ধ করে দেওয়া হয়েছে বেআইনি কসাইখানাগুলো। ফলে উত্তর প্রদেশ গো-মাংসের আকাল দেখা দিয়েছে। এ অবস্থায় গো-মাংসের ব্যবস্থা করা সম্ভব নয়। একই সঙ্গে গো-মাংসের পরিবর্তে বিয়েতে নতুন গাড়ি দেওয়াও পাত্রীপক্ষের পক্ষে সম্ভব নয় বলে জানানো হয়।

এরপর বিয়ে বাতিল করে দেওয়ার সিদ্ধান্ত নেয় পাত্র নিজেই। পরে পাত্রপক্ষের বিরুদ্ধে স্থানীয় থানায় অভিযোগ করে পাত্রীপক্ষ।

স্থানীয় থানার পুলিশ কর্মকর্তা রাজেশ কুমার তিওয়ারি জানিয়েছেন, পাত্রপক্ষের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।