• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

ফখরুলের ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে

প্রকাশ:  ১৮ জুন ২০১৭, ১৫:০২ | আপডেট : ১৮ জুন ২০১৭, ১৫:০৫
নিজস্ব প্রতিবেদক।।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে যে বা যারাই হামলা করুক, তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল। এ বিষয়ে চট্টগ্রাম বিভাগের পুলিশ কমিশনারকে নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান স্বরাষ্ট্রমন্ত্রী। এর আগে তার সঙ্গে কথা এ বিষয়ে দ্রুত ব্যবস্থা নিতে কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

টেলিফোনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, এই হামলা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এটা অন্যায়। এমন ঘৃণিত কাজ যারা করেছে তাদের দ্রুততম সময়ের মধ্যে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে। পুলিশের মহাপরিদর্শককেও এ বিষয়ে জানানো হয়েছে। 


এর আগে ওবায়দুল কাদের বলেন, ‘যে বা যারাই মির্জা ফখরুলের গাড়িবহরে হামলা করুক না কেন, সেটা অন্যায়। আওয়ামী লীগ এটা খতিয়ে দেখছে, তদন্ত করে দেখা হচ্ছে।’ 

উল্লেখ্য, রোববার সকালে রাঙামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ বিতরণে যাওয়ার পথে চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার অভিযোগ করেছে বিএনপি। হামলায় বিএনপি মহাসচিব ছাড়াও দলের বেশ কয়েকজন নেতা-কর্মী আহত হয়েছে বলেও জানিয়েছে দলটি। 

/ইউডি/