• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

ফখরুলের উপর হামলাকারীদের বিচার চান খালিদ মাহমুদ

প্রকাশ:  ১৯ জুন ২০১৭, ১৪:৫৯
পূর্বপশ্চিম ডেস্ক ।।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানিয়েছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী। সেই সাথে হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন তিনি

সোমবার ফেইসবুকে দেওয়া এক স্ট্যাটাসে খালিদ মাহমুদ চৌধুরী এ দাবি করেন। তিনি তার স্টাটাসে লিখেন, রাঙ্গামাটি যাওয়ার পথে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের গাড়িবহরে হামলার তীব্র নিন্দা জানাই। হামলাকারীদের গ্রেফতার দাবি করছি।

খালিদ মাহমুদ লিখেন, দুঃখজনক হলেও সত্য যে, হামলার সঙ্গে সঙ্গে বিএনপি, আওয়ামী লীগের ওপর দোষ চাপিয়ে গণতন্ত্রের ব্যাখ্যা দিল কিন্তু বিএনপি তাদের দুঃশাসনের কাহিনী ভুলে গেছে।

তিনি আরো বলেন, বিএনপির পক্ষে সবই সম্ভব। যে দলটির প্রধান নিজের স্বামী আর ছেলের জানাজা নিয়ে রাজনীতি করে, পুড়িয়ে মানুষ হত্যা করে, খুনী ও মানবতাবিরোধীদের পক্ষ নেয়, দেশের উন্নয়নের বিরুদ্ধে বিদেশিদের কাছে ধর্ণা দেয়, প্রতিপক্ষকে নিঃশেষ করতে জর্জ মিয়া নাটক সাজায়, চিকিৎসার নামে বিদেশে পলাতক থাকে, দেশে বন্যা, জলোচ্ছ্বাস, ঘূর্ণিঝড়, ভূমিধস হলে; জিনিসপত্রের দাম বাড়লে খুশি হয়- তাদের মুখে গণতন্ত্র!

উল্লেখ্য, রোববার রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার সময় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় হামলার শিকার হয় বিএনপি মহাসচিবের গাড়িবহর। এ হামলায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ছয় নেতা আহত হন।

এসএম