• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

নলছিটি থেকে অপহৃত শিশু উদ্ধার

প্রকাশ:  ১৯ জুন ২০১৭, ১৬:১২ | আপডেট : ১৯ জুন ২০১৭, ১৬:২৭
ঝালকাঠি প্রতিনিধি ॥

জেলার নলছিটি থেকে সাকিব হোসেন (৫) নামে অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় এক অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

সোমবার বেলা ১২টার দিকে উপজেলার রায়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। রোববার সকালে ব্রাক্ষ্মনবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার কলাপাড়া গ্রাম থেকে শিশুটিকে অপহরণ করা হয়।

পুলিশ জানায়, রোববার সকালে কলাপাড়া গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে সকিবকে পাচারের উদ্দেশ্যে অপহরণ করে একটি চক্র। তারা শিশুটিকে লঞ্চযোগে বরিশাল নিয়ে আসে। সোমবার সকালে তারা লঞ্চ থেকে নেমে একটি ভাড়ার মোটরসাইকেলে ঝালকাঠির উদ্দেশ্যে রওয়ানা হয়। মোটরসাইকেলটি ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুর গ্রামে আসলে শিশুটির কান্নাকাটি দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

এসময় শিশুটির কাছে গিয়ে অপহরণের বিষয়টি জানতে পারে তারা। স্থানীয়রা খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে। আটক করা হয় অপহরণকারী হাসান মৃধাকে। হাসান মৃধা ব্রাক্ষ্মনবাড়িয়ার নাসির নগর উপজেলার কচুয়া গ্রামের খালেক মৃধার ছেলে।

ঝালকাঠির পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান বলেন, শিশুটিকে পাচারের উদ্দেশ্যে ঝালকাঠির দিকে নিয়ে আসা হচ্ছিল বলে গ্রেফতারকৃত হাসান পুলিশের কাছে স্বীকার করেন।

এসএম