• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

মাদক আস্তানা উচ্ছেদের দাবিতে মানববন্ধন

প্রকাশ:  ১৯ জুন ২০১৭, ২০:১৬
নারায়ণগঞ্জ প্রতিনিধি ।।

মাদক আস্তানা উচ্ছেদ, মাদক ব্যবসায়ী ও তাদের মদদদাতাদের গ্রেফতারের দাবি করে মানববন্ধন করেছে নারায়ণগঞ্জ মেট্রোহল কুমুদীনি বাগান এলাকাবাসী।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্যে এলাকাবাসী জানায়, সিআইডি মাসুম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার দুই ভাই মাহফুজ, পাপ্পুসহ ইমরান, আল-আমিন, রুহুল আমিন, জীবন দীর্ঘদিন যাবৎ এলাকায় মাদক বিক্রি করে আসছে। তাদের কারণে এলাকার স্কুল, কলেজ পড়ুয়া ছেলে-মেয়েরা মাদক সেবন করে নষ্ট হয়ে যাচ্ছে। এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ করায় তারা কুমুদীনি বাগান এলাকাবাসীর উপর হামলা ও প্রাণনাশের হুমকি দিচ্ছে। তারা বলে বেড়ায়, পুলিশ আমার পকেটে। পুলিশ আমার কিছুই করতে পারবে না। মাদক ব্যবসায়ীরা বস্তিতে যেকোনো সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটিয়ে ফেলতে পারে। এমতাবস্থায় বস্তিবাসি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন- আলী হোসেন, দেলোয়ার হোসেন, জাহাঙ্গীর হোসেন, সানোয়ার হোসেন, হোসনে আরা বেগম, মোঃ সুমন, রোকেয়া খাতুনসহ কুমুদীনি বাগান এলাকার বাসিন্দারা।

রোকেয়া খাতুন জানান, আমি চরম অনিশ্চয়তায় ভুগছি। মাদক ব্যবসার প্রতিবাদ করায় এই মাদক ব্যবসায়ীরা আমার বাসায় এসে আমাকে বাসার মধ্যেই মেরে রাখার হুমকি দিয়ে গেছে। আমার দুই ছেলের মধ্যে আকাশ নারায়ণগঞ্জ কলেজে পড়াশোনা করে। ওকে রাস্তায় পেলে মেরে ফেলার হুমকি দিয়েছে। শুধু আমার ছেলেকে না সবাইকে হুমকি দিচ্ছে।

নারায়ণগঞ্জ বার একাডেমি স্কুলের ৮ম শ্রেণির ছাত্র তানভীর আহমেদ বলেন, আমি কিছুই জানি না। তারপরও রুহুল আমিন, জীবন আমাকেও মারার হুমকি দিয়েছে।

এসএম