• বুধবার, ১৭ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ, ২৮ জুন ২০১৭ খ্রিস্টাব্দ

মৌলভীবাজারে বিএনপি’র বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশ:  ১৯ জুন ২০১৭, ২১:৪১
মৌলভীবাজার প্রতিনিধি ।।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়িবহরে হামলার প্রতিবাদে পুলিশি বাধা উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে মৌলভীবাজার জেলা বিএনপি। এসময় মিছিলে অংশ নেয়, ছাত্রদল, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও শ্রমিকদল।

সোমবার সকাল ১১টার দিকে দলীয় নেতাকর্মীরা চৌমুহনা এলাকা বিক্ষোভ মিছিল বের করতে চাইলে সদর থানার ওসি’র নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে মিছিল পণ্ড করে দেয়।

এরপর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা পূনরায় সংগঠিত হয়ে বিকেল ৪টার দিকে শহরের শমসের নগর রোড থেকে মিছিল বের করে চৌমুহনা এলাকায় আসলে পূন:রায় মিছিলটি পুলিশের বাঁধারমূখে পড়ে।

এসময় সরকারবিরোধী নানান শ্লোগানে মিছিলকারীরা বিক্ষোভে ফেঁটে পড়ে। পরে এম সাইফুর রহমান সড়ক হয়ে হামিদিয়া পয়েন্টে গিয়ে এক প্রতিবাদ সমাবেশের মাধ্যমে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষ হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকীর সভাপতিত্বে সেখানে বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মতিন বক্স,যুবদল নেতা মিজানুর রহমান নিজাম, শ্রমিকদল নেতা সেলিম আহমেদ, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক ফয়সল আহমদ, ছাত্রদল নেতা আব্দুল হাই পিপলু, আকিুদুর রহমান সোহান প্রমূখ।

এসএম